সোমবার, ০৬ মে ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
৪ দিনের সফরে সুনামগঞ্জ আসছেন পরিকল্পনামন্ত্রী

৪ দিনের সফরে সুনামগঞ্জ আসছেন পরিকল্পনামন্ত্রী

ডেস্ক রিপোর্ট ::  ৪ দিনের রাষ্ট্রীয় সফরে সিলেট আসছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি। চারদিনের সফরের তিন দিনই বেশ কিছু কর্মসূচিতে যোগ দেবেন হাওর রত্ম খ্যাত এ মন্ত্রী।

আজ বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) তিনি আকাশ পথে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছাবেন। সেখান থেকে নিজ বাড়িতে গিয়ে রাত্রিযাপন করবেন।

এমন তথ্য এক বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন মন্ত্রীর একান্ত সচিব মোহাম্মদ হুমায়ুন কবির।

বিজ্ঞপ্তিতে জানানো হয় মন্ত্রী আগামীকাল শুক্রবার সকাল সাড়ে ৯ টায় সুনামগঞ্জ সরকারি কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান এবং সকাল সাড়ে ১০ টায় সুনামগঞ্জ সরকারি মহিলা কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন। দুপুর ২টায় তিনি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পাথারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যোগদান করবেন।

 

২৯ ফেব্রুয়ারি শনিবার দুপুর ১২টায় জগন্নাথপুর উপজেলায় ব্রিটিশ বাংলা এ্যাডুকেশন
ট্রাস্ট্রের বৃত্তি প্রদান অনুষ্ঠান, বিকাল ৩টায় হাজী মজিদ উল্লা পাবলিক উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তি ও পুনর্মিলনী অনুষ্ঠান, বিকাল ৪ টায় জামালগঞ্জ উপজেলা পরিষদ প্রাঙ্গণে পরিষদের প্রয়াত চেয়ারম্যান ইউসুফ আল আজাদের শোকসভায় যোগদান করবেন।

১ মার্চ রোববার সকাল ১০টায় সিলেটের দক্ষিণ সুরমা কলেজের অডিটরিয়াম উদ্বোধন, দুপুর ১২টায় ওসমানীনগরে রনধীর পাল ওয়েলফেয়ার ট্রাস্ট্রের বৃত্তি বিতরণ, মুক্তিযোদ্ধা ও বয়স্ক ভাতা বিতরণ অনুষ্ঠান, সিলেট বিসিক শিল্পনগরিতে ফারহিন অটো ফ্লাওয়ার মিলের উদ্বোধন করবেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান।

সৌজন্যে: হাওরবাংলা টোয়েন্টিফোর

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com